সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ শহরতলীতে ভাগ্নের কোদালের আঘাতে মামা খুন

হবিগঞ্জ শহরতলীতে ভাগ্নের কোদালের আঘাতে মামা খুন

হবিগঞ্জ প্রতিনিধি : শনিবার (৪ আগস্ট) বিকেলে হবিগঞ্জ শহরতলীর পশ্চিম ভাদৈ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মালেক সদর উপজেলার গোপায়া গ্রামের মৃত রঙ্গিলা মিয়ার ছেলে। ঘাতক ফরিদ একই উপজেলার নিতাইর ছক গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম ভাদৈ গ্রামে আব্দুল কাইয়ুমের বাড়ির নির্মাণাধীন ভবনে রংয়ের কাজ করার সময় মালেক ও তার ভাগ্নে ফরিদের মাঝে কথার কাটাকাটি হয়। একপর্যায়ে ফরিদ তার হাতে থাকা কোদাল দিয়ে মামার মাথায় আঘাত করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মালেককে মৃত বলে ঘোষণা করেন।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ দাস জানান, প্রথমে বলা হয়েছিল ছাদ থেকে পড়ে মালেক মারা গেছেন। কিন্তু পরে জানানো হয় কোদালের আঘাতে তিনি মারা যান। তবে মাথায় কোদালের আঘাতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

গোপায়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আক্তার হোসেন জানান, মামা-ভাগ্নে মিলে ভাদৈ গ্রামের একটি বাড়িতে রংয়ের কাজ করার সময় ঝগড়া লাগে। এসময় ভাগ্নের আঘাতে মামা আহত হলে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ফরিদ মিয়া এবং মালেক মিয়া রাজমিস্ত্রির কাজ করে। বিকেলে রংয়ের কাজ করার সময় তুচ্ছ বিষয় নিয়ে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফরিদের কোদালের আঘাতে মালেকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় জড়িত ফরিদকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে সে হত্যার কথা শিকার করেছে। মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com